মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ওসমানীনগরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা নাসির আহমদ শাহীন-কে সংবর্ধনা

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃসিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) নাসির আহমদ শাহীনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।সোমবার দুপুরে উপজেলার সাদীপুর ইউনিয়ন সুন্দিকলা গ্রামে ২নং ওয়ার্ড বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এ সংবর্বধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়।

২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মশাহিদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের সঞ্চালনায়, বক্তারা বলেন ২০১২ সালের ১৭ই এপ্রিল ক্ষমতায় থাকা স্বৈরাচার আওয়ামিলীগ অবৈধ সরকার সিলেটের কোটি মানুষের প্রিয় নেতা এম ইলিয়াস আলীকে গুম করে রাখে। দীর্ঘ এক যুগের পর থেকেও নিখোঁজ রয়েছেন এম.ইলিয়াস আলী। তাকে ফিরে পেতে বিভিন্ন সময় আন্দোলন করলে ও সাবেক ফ্যাসিবাদী অবৈধ বিনা ভোটের সরকার আন্দোলনকারীদের উপর গুলি সহ পুলিশী নির্যাতন চালায় হাসিনার আয়না ঘরে বিএনপির অনেক শীর্ষ নেতাকে বন্দি করে রাখা হয়েছে। স্বৈরাচারী আওয়ামী সরকার হাসিনা পতনের পর এসব নেতা কর্মীরা একে একে ফিরলেও আমরা এম. ইলিয়াস আলীর ফেরার অপেক্ষার দিন গুনছি। আমাদের নেতাএম ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে দূর্বার আন্দোলন গড়ে তুলারও হুশিয়ারী দেন নেতাকর্মীরা।

বক্তারা বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে জুড়ালো দাবি জানিয়ে বলেন আমাদের প্রিয় নেতাকে আমাদের মাঝে অক্ষত অবস্থায় ফিরিয়ে দিন।অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলী আজগর ফয়েজ যুগ্ম সম্পাদক ওসমানীনগর উপজেলা বিএনপি ও সভাপতি সাদীপুর ইউনিয়ন বিএনপি, বিশেষ অতিথি এম এ মুহিত সাধারণ সম্পাদক মৌলভী বাজার জেলা যুবদল,আয়াছ আহমদ সহ-সভাপতি মৌলভীবাজার জেলা বিএনপি, বখতিয়ার হোসেন সাধারণ সম্পাদক সাদিপুর ইউনিয়ন বিএনপি, ইমরুল আহমদ সাংগঠনিক সম্পাদক সাদিপুর ইউনিয়ন বিএনপি, সেলিম আহমদ সভাপতি সাদীপুর ইউনিয়ন যুবদল,সাজ্জাদ হোসাইন সহ-সভাপতি,রাজু আহমদ, লুকু মিয়া সাধারণ সম্পাদক, সাইদুর রহমান সহ-সাংগঠণিক, যুবদল নেতা মাইকেল আহমদ, হুমায়ুন কবির সভাপতি ইউনিয়ন সেচ্চাসেবক দল, সহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com